NEW UPDATE: নোটিশ <=TAKASAFE.COM এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম! আমাদের ওয়েবসাইটটি রাষ্ট্রীয় "মানিলন্ডারিং প্রতিরোধ আইন' ২০১২" এর প্রতি শ্রদ্ধাশীল। আমরা ফ্রিল্যান্সারদের সুবিধার্থে সার্ভিস দিয়ে থাকি। আমরা ওয়েবসাইট ব্যতীত অন্য কোনো মাধ্যমে লেনদেন করি না। কাউকে ব্ল্যাকমেইল করে এই ওয়েবসাইটের মাধ্যমে ডলার কেনার চেষ্টা করলে ওই গ্রাহকের সমস্ত তথ্যাবলী সাইবারক্রাইম ডিপার্টমেন্ট এর কাছে হস্তান্তর করা হবে। নিরাপদে বাই সেল করুন ! আমাদের সঙ্গে থাকুন !!

Frequently asked questions

TAKASAFE.COM  অনলাইনভিত্তিক ডলার ক্রয়-বিক্রয়ের বিশ্বস্ত প্লাটফর্মগুলির অন্যতম। সাধ্যানুযায়ী গ্রাহকবান্ধব সেবা প্রদান করাই আমাদের লক্ষ্য।

সাধারণত অপারেটর অনলাইনে থাকলে এক্সচেঞ্জ প্রসেস হতে max 5 মিনিট to 30 মিনিট সময় লাগে । দয়াকরে এক্সচেঞ্জ প্রসেস হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

সেন্ড কারেন্সী থেকে আপনার নির্ধারিত কারেন্সী ওয়ালেট সিলেক্ট করে দিন । রিসিভে আপনি বিকাশ অথবা রকেটে ( যেটাতে টাকা নিতে চান) সেটা সিলেক্ট করে দিন । তারপর এক্সচেঞ্জ বাটনে ক্লিক করুন । পর্ববর্তী ধাপে আপনার প্রয়োজনীয় তথ্য দিন । প্রসেস এক্সচেঞ্জ এ ক্লিক করুন । এরপর একটা রিভিউ দেখাবে সেটাতে দেখুন সব তথ্য ঠিক আছে কি না। সব তথ্য ঠিক থাকলে কনফার্ম অর্ডার এ ক্লিক করুন । সর্বশেষে পেমেন্ট করার জন্য আমাদের ওয়ালেট দেখাবে । আমাদের ওয়ালেটে নির্ধারিত ডলার পাঠানোর সময় নোটে যা লিখবেন সেটা ট্রানজেকশন নাম্বারে সাবমিট করে কনফার্ম ট্রানজেকশনে ক্লিক করুন । আপনার এক্সচেঞ্জটি প্রসেস হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ।

আপনি আমাদের ওয়ালেটে ডলার সেন্ড করার সময় ওয়ালেট নোট ট্রানজেকশন নাম্বারে দেবেন । বিকাশ অথবা রকেট থেকে টাকা পাঠালে TrxID / Txnid নাম্বার দেবেন। কয়েনবেস থেকে  এক্সচেঞ্জ করলে কয়েনবেস নাম বা নোট সাবমিট করবেন। পারফেক্ট মানি থেকে এক্সচেঞ্জ করলে ব্যাচ নাম্বার অথবা নোট সাবমিট করবেন।

আপনি সর্বনিম্ন 5$ এক্সচেঞ্জ করতে পারবেন।  বিকাশ বা রকেটে আপনি সর্বোচ্চ একদিনে 200 ডলার এক্সচেঞ্জ করতে পারবেন । অন্য ওয়ালেটে সর্বোচ্চ 250$ ডলার একদিনে এক্সচেঞ্জ করতে পারবেন যদি সেই পরিমাণ ডলার বা টাকা আমাদের রিজার্ভ থাকে ।

রিজার্ভ না থাকলে আপনি অর্ডার করতে পারবেন না । সেক্ষেত্রে রিজার্ভ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন । রিজার্ভ কত আছে সেটা দেখার জন্য হোমপেজের রিজার্ভ আপডেট চেক করুন ।

আমাদের সার্ভিস আপনার কেমন লেগেছে সেটা জানাতে আপনি ফিডব্যাক সাবমিট করতে পারবেন।  ইউজারের প্রতিটি ফিডব্যাক আমাদের কাছে গুরুত্বপূর্ন।

এক্সচেঞ্জ করার জন্য আপনার কোন একাউন্ট ভ্যারিফিকেশন লাগবে না ।

আপনি যদি একাধিক ভুল অর্ডার অথবা অসাধু কোন কিছু করার চেষ্টা করেন তাহলে আপনার একাউন্ট ব্লক হয়ে যাবে । পরবর্তীতে আপনি আর কোন এক্সচেঞ্জ takasafe.com মাধ্যমে করতে পারবেন না ।

আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন ।  SUPPORT TEAM